• মে ২৭, ২০২৪ ১:৪৭ অপরাহ্ণ

কুড়িগ্রামে দুপুরের খাবার খেতে আসার পথে সড়কে প্রাণ গেল মাদরাসা ছাত্রের

মে ১, ২০২৪

স্টাফ রিপোর্টার:
কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে মাদরাসা থেকে বাড়ি ফেরার পথে মাল বোঝাই একটি অটোররিকশার ধাক্কায় রবিউল ইসলাম রনি নামের দশ বছর বয়সী এক মাদ্রাসা ছাত্রের মৃত্যু হয়েছে।

বুধবার (১ মে) দুপুরে উপজেলার আন্ধারিঝাড় ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের ফকিরটারী এলাকায় এই দূর্ঘটনাটি ঘটে। নিহত রবিউল ওই গ্রামের সাজু মিয়া ও রোজিনা বেগম দম্পতির সন্তান বলে জানা গেছে।

আন্ধারিঝাড় ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান জাবেদ আলী মন্ডল ঘটনার সত‍্যতা নিশ্চিত করেছেন। তিনি পরিবারের বরাত দিয়ে জানান, ছেলেটি স্থানীয় একটি মাদ্রাসায় পড়তো। দুপুরের খাবার খেতে বাড়ি যাওয়ার জন‍্য রাস্তা পারাপারের সময় মাল বোঝাই একটি দ্রুতগামী অটোর সাথে ধাক্কা লেগে গুরুত্বর আহত হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ভূরুঙ্গামারী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে জরুরি বিভাগের কর্মরত চিকিৎসক রবিউলকে মৃত ঘোষণা করেন।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ আবু সাজ্জাদ মোহাম্মদ সায়েম জানান, দূর্ঘটনায় আহত শিশুটিকে হাসপাতালে আনার সময় পথেই তার মৃত্যু হয়। বিষয়টি থানা পুলিশকে জানানো হয়েছে।

ভূরুঙ্গামারী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুহুল আমিন ঘটনার সত‍্যতা নিশ্চিত করে জানান, মৃত শিশুর মরদেহ পরিবারের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে। অভিযোগ পেলে আইনগত ব‍্যবস্থা নেওয়া হবে।