• মে ২৮, ২০২৪ ৬:৫৭ পূর্বাহ্ণ

কুড়িগ্রামে পিকআপ ভ্যান চাপায় পথচারী বৃদ্ধের মৃত্যু

মার্চ ২৭, ২০২৩

কুড়িগ্রামের ফুলবাড়ীতে পিকআপ ভ্যান চাপায় কানু চন্দ্র সেন (৬৫) নামে এক পথচারী বৃদ্ধের মৃত্যু হয়েছে। সোমবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার ধর্মপূর এলাকায় ফুলবাড়ী-নাগেশ^রী সড়কে দুর্ঘটনাটি ঘটে। নিহত বৃদ্ধ উপজেলার কাশিপুর ইউনিয়নের ধর্মপৃর গ্রামের মৃত:আশুতোষ চন্দ্র সেনের ছেলে।
প্রত্যক্ষদর্শী নিলাম্বর সেন ও গৌতম চন্দ্র সেন জানান, ফুলবাড়ী থেকে একটি মালবাহী পিকআপ ভ্যান দ্রুত গতিতে নাগেশ^রীর দিকে যাচ্ছিল। পথমধ্যে ধর্মপূর এলাকায় এসে নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে পথচারী কানু চন্দ্র সেনকে চাপা দেয়। পথচারীরা গুরুতর আহত কানু চন্দ্র সেনকে নাগেশ^রী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত: ঘোষণা করে। এদিকে পিকআপ চালক ও তার দুই সহযোগী পিকআপ ভ্যান রেখে দ্রুত ঘটনাস্থল থেকে সটকে পরে। খবর পেয়ে ফুলবাড়ী থানা পুলিশ ঘটনাস্থল থেকে ঢাকা মেট্রো-ন-১৬৪৫১০ নম্বরের পিকআপ ভ্যানটি জব্দ করে থানায় নিয়ে যায়।
ঘটনার সত্যতা নিশ্চিত করে ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ ফজলুর রহমান জানান, পিকআপ ভ্যানটির চালকসহ দুই সহযোগী পালিয়ে গেছে। পিকআপ জব্দ করা হয়েছে। নিহতের পরিবার চালকের বিরুদ্ধে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।