• মে ৫, ২০২৪ ৪:৩৫ অপরাহ্ণ

ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত

ফেব্রু ২৫, ২০২৩

ফুলবাড়ী প্রতিনিধি :

স্মার্ট লাইভস্টক, স্মার্ট বাংলাদেশ’ প্রতিপাদ্যে কে সামনে রেখে  কুড়িগ্রামের ফুলবাড়ীতে

শনিবার দিন ব্যাপি প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে। সকাল সাড়ে ১১ টায় প্রদর্শনীর শুভ উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা মো. গোলাম রব্বানী সরকার। প্রদর্শনীতে উপজেলার খামারীরা তাদের (পশু) প্রাণি প্রদর্শন করেন।  

প্রাণিসম্পদ ও ডেইরি উন্নয়ন প্রকল্প, মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের সহযোগিতায় উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের বাস্তবায়নে ফুলবাড়ী জছিমিঞা সরকারি মডেল উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত প্রাণিসম্পদ প্রদর্শনী -২০২৩ এর আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সুমন দাস। প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা মো. গোলাম রব্বানী সরকার। উপজেলা প্রাণিসম্পদ সম্প্রসারণ কর্মকর্তা ডাঃ মাসুদ রানার সঞ্চালনায় আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা আরিফুর রহমান কনক, ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) ফজলুর রহমান, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আকবর কবির, ফুলবাড়ী জছিমিঞা মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবেদ আলী খন্দকার, খামারি আশরাফুজ্জামান ও হাবিব মিয়া প্রমূখ।

আলোচনা সভা শেষে প্রদর্শনীতে অংশ নেয়া খামারীদের মধ্য থেকে ৬ ক্যাটাগরিতে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অর্জনকারীদের পুরস্কার প্রদান করেন উপস্থিত অতিথিবৃন্দ।