• মে ৭, ২০২৪ ৩:৫৩ পূর্বাহ্ণ

চিলমারীতে সড়কের কাজের উদ্বোধন; দুঃখ ঘুচবে হাজারো মানুষের

এপ্রি ৪, ২০২৩

চিলমারী প্রতিনিধি:
সড়কের বেহালদশা, বছরে পর বছর থেকে উপজেলার বহরেরভিটা, পুটিমারী, কাজলডাঙ্গাসহ কয়েকটি গ্রামের মানুষের দুর্ভোগ যখন চরমে, ভোগান্তি দুর করতে উদ্বোধন হলো সড়ক কার্পেটিং এর কাজ। এলাকাবাসীরমাঝে বইছে আনন্দের হাওয়া। সড়ক মেরামত ও কার্পেটিং এর কাজ শেষ হলে দুঃখ ঘুচবে হাজারো মানুষের।
জানা গেছে, কুড়িগ্রামের চিলমারী উপজেলার বনবিভাগ থেকে রাজারভিটা মন্ডলপাড়া এবং পুটিমারী কাজলডাঙ্গা এলাকার কাঁচা সড়কের বেহালদশার কারনে হাজারো মানুষের দুর্ভোগ ছিল চরমে। বর্ষায় ভোগান্তির রুপ নেয় ভয়ঙ্কর। অবশেষে দুঃখ দুর্দশা দুর করতে উক্ত সড়কের মেরামত ও কার্পেটিং এর কাজের উদ্বোধন করলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান রুকুনুজ্জামান শাহিন। এলজিইডি কর্তৃক বাস্তবায়ন কাজ ২টিতে ব্যয় হবে প্রায় ২ কোটি টাকা। উপজেলা বনবিভাগ থেকে রাজারভিটা মন্ডল পাড়া পর্যন্ত ১১৭০ মিটার এবং জিতেন্দ্রনাথ হাইজ থেকে পুটিমারী কাজলডাঙ্গা সড়কে ১২৬০ মিটার সড়ক মেরামত ও কার্পেটিং এর কাজের উদ্বোধন করা হয় মঙ্গলবার দুপুরে। এ
সময় উপস্থিত ছিলেন, উপজেলা প্রকৌশলী মোঃ ফিরোজুর রহমান, উপজেলা আওয়ামী লীগ আইন বিষয়ক সম্পাদক ও সাংবাদিক মামুন অর রশিদ, থানাহাট ইউপি চেয়ারম্যান আব্দুর রাজ্জাক মিলন, ঠিকাদার ও সাংবাদিক মাহফুজার রহমান, ঠিকাদার আলহাজ্ব মোঃ মফিজল হক প্রমুখ।
সড়কের মেরামত ও কার্পেটিং এর কাজ শেষ হলে উক্ত এলাকায় হাজারো মানুষের দুঃখ ঘুচবে। সড়ক মেরামত ও কার্পেটিং এর কাজ শুরু হওয়ায় এলাকাবাসীর মাঝে আনন্দ বিরাজ করছে। এলাকাবাসী জানান, সড়কের বেহাল অবস্থা এর উপর কাঁচা সড়ক শুকনার সময় চলাচল করা গেলেও বৃষ্টির সময় চলাচলের অযোগ্য হয়ে পড়ে এখন পাকা হলে আমাদের দীর্ঘদিনের স্বপ্ন পুরন হবে এলাকাবাসী পাবে উন্নয়ন ও সুখের ছোঁয়া।
দেশ উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে জানিয়ে, চিলমারী উপজেলা পরিষদ চেয়ারম্যান রুকুনুজ্জামান শাহিন বলেন, উপজেলার কোন রাস্তা যেন বেহাল না থাকে সেদিকে আমাদের বিশেষ নজর রয়েছে।