• মে ২৭, ২০২৪ ১:৪৭ অপরাহ্ণ

পানির বোতলে স্যালাইন মিশিয়ে খেয়ে নিয়েছি, খুবই শান্তি লাগছে

মে ১, ২০২৪

স্টাফ রিপোর্টার:
কুড়িগ্রামে চলমান তীব্র তাপদাহে তৃঞ্চা মেটাতে পথচারীদের মাঝে বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ করা হয়েছে। বুধবার দুপুরে জেলা শহরের বাস টার্মিনাল এলাকায় পথচারী, অটো চালক, রিকসা ও ট্রাকটর চালকসহ বিভিন্ন যানবাহন চালকদের হাতে একটি করে বিশুদ্ধ খাবার পানির বোতল ও ওরস্যালাইনের প্যাকেট তুলে দেয়া হয়।
তীব্র তাপদাহে সাধারণ মানুষের পাশে দাঁড়াতে কেন্দ্রীয় যুবলীগের নির্দেশে এসব খাবার পানি ও স্যালাইন বিতরণ করে জেলা যুবলীগ।
এসময় প্রায় ৫ শতাধিক মানুষের হাতে একটি ইনটেক করে পানির বোতল ও একটি করে স্যালাইনের প্যাকেট তুলে দেন জেলা যুবলীগের আহবায়ক এ্যডভোকেট রুহুল আমিন দুলাল, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান যুবলীগ নেতা শফিকুল ইসলাম শাকিবসহ যুবলীগের অন্যান্য নেতাকর্মীরা।
এই তীব্র গরমে ও কনে কনে রোদে এক বোতল পানি ও স্যালাইন পেয়ে কুড়িগ্রামের অটো রিকসা চালক আলম মিয়া জানান, পানি স্যালাইন পেয়ে খুবই উপকার হয়েছে। পানির বোতলে স্যালাইন মিশিয়ে খেয়ে নিয়েছি। খুবই শান্তি লাগছে।
কুড়িগ্রাম জেলা যুবলীগের আহবায়ক এ্যাডভোকেট রুহুল আমিন দুলাল জানান, দেশব্যাপী তীব্র তাপদাহ অব্যাহত থাকায় কেন্দ্রীয় যুবলীগের নির্দেশে কুড়িগ্রামে সাধারণ মানুষ পথচারী ও রিকসা, ভ্যানসহ অন্যান্য যানবাহনের চালকসহ যাত্রীদের হাতে বিশুদ্ধ খাবার পানি এবং স্যালাইন তুলে দেয়া হয়েছে। তীব্র তাপদাহে অব্যাহত থাকলে জেলা যুবলীগের পক্ষ থেকে এ কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানান তিনি।