• মে ২৮, ২০২৪ ৮:০০ পূর্বাহ্ণ

ফুলবাড়ীতে ৯ মাস বয়সী শিশুর লাশ উদ্ধার

মার্চ ১৩, ২০২৩

ফুলবাড়ী প্রতিনিধি:
কুড়িগ্রামের ফুলবাড়ীতে ৯ মাস বয়সের এক শিশুর লাশ উদ্ধার করেছে ফুলবাড়ী থানা পুলিশ। গতকাল সোমবার রাত ৩ টার দিকে উপজেলার নাওডাঙ্গা ইউনিয়নের পশ্চিম বালাতাড়ী গ্রামে ওই শিশুর বাড়ী থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত শিশুর নাম আব্দুর রহমান। সে ওই গ্রামের মো.লিমন ইসলাম ও মৌসুমি বেগম দম্পতির একমাত্র সন্তান। এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা দায়ের করে সোমবার দুপুরে পুলিশ ওই শিশুর লাশ ময়নাতদন্তের জন্য কুড়িগ্রাম মর্গে প্রেরণ করেছে।
নিহত শিশুর মা মৌসুমি বেগম বলেন, চার – পাঁচদিন ধরে আমার বাচ্চাটি জ্বর, শ্বাসকষ্ট ও মুখের ঘা রোগে ভুগছে। স্থানীয় ডাক্তারের পরামর্শে চিকিৎসা চলছে তার। রবিবার সন্ধ্যা ৭ টার দিকে সে খুব কান্নাকাটি করে কিছু না খেয়েই ঘুমিয়ে পড়ে। এসময় তার বাবা বাড়ীতে ছিলেন না। আমি বাচ্চাকে বিছানায় শোয়ায়ে রেখে রান্না ঘরে যাই। রান্না শেষে রাত ৯ টার দিকে ঘরে এসে দেখি মারা গেছে।
নিহত শিশুর দাদী হাছিনা বেগম জানান, নাতিটা কয়েকদিন থেকে অসুস্থ। গতকাল রাতে ছেলের বউয়ের চিৎকার শুনে দৌড়ে গিয়ে দেখি সে মারা গেছে।
এ প্রসঙ্গে ফুলবাড়ী থানার এসআই জাহিদুল ইসলাম জানান, ৯৯৯ এবং স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে রাত দুইটার দিকে ঘটনাস্থলে গিয়ে, পরিবার ও স্থানীয়দের সাথে কথা বলে শিশুটির মৃত্যুর সঠিক কারন উদঘাটন করা সম্ভব হয়নি। তাই মৃত্যুর সঠিক কারন উদঘাটনের জন্য লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।