• এপ্রিল ১১, ২০২৪ ৩:৫৯ পূর্বাহ্ণ

কুড়িগ্রামে কলেজ শিক্ষক দুলাল এর উপর
সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন

ফেব্রু ৬, ২০২৩

স্টাফ রিপোর্টার:
কুড়িগ্রামে কলেজ শিক্ষক মোকছেদুর রহমান দুলাল এর উপর বর্বরোচিত হামলার প্রতিবাদে মানববন্ধন করেছে শিক্ষার্থী ও এলাকাবাসী। সোমবার দুপুরে কুড়িগ্রাম প্রেসক্লাবের সামনে ঘন্টাব্যাপী এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মানববন্ধনে তার স্ত্রী বিউটি বেগম জানান, কুড়িগ্রামের ভোগডাঙ্গা মডেল কলেজের ব্যবস্থাপনা বিভাগের সহকারী অধ্যাপক মোকছেদুর রহমান (দুলাল) এর কাছে পূর্ব শত্রুতার জেরে বিসিক এলাকার নুরুন্নবী সরকার গ্রুপ বিভিন্নভাবে চাঁদা দাবী করে আসছিল। শনিবার সন্ধ্যায় শিক্ষক মোকছেদুর রহমান (দুলাল) কুড়িগ্রাম শহর থেকে নিজ বাড়িতে মোটরসাইকেলে যাচ্ছিলেন। কুড়িগ্রাম যতিনেরহাট এলাকায় পৌঁছলে চাঁদা না পেয়ে ক্ষিপ্ত নুরুন্নবী সরকার, আহিনুর রহমান, আনিছুর, মাসুদ রানাসহ ২০-২৫জনের একটি সশস্ত্র দল মোটরসাইকেল চালানো অবস্থায় তার উপর দেশীয় বিভিন্ন অস্ত্রসহ ছুরি দিয়ে হত্যার উদ্দেশ্যে আক্রমণ করে। এ সময় তার ডান হাতে ছুরিকাঘাত লাগে ও শরীরের বিভিন্ন স্থানে জখম করে। স্থানীয়রা তাকে উদ্ধার করে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে ভর্তি করেন।
এ ঘটনায় ফুসে উঠেছে শিক্ষার্থী ও এলাকাবাসী। তারা এমন বর্বরোচিত হামলার তীব্র প্রতিবাদ জানিয়ে দ্রুত দোষীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান। সে সাথে সন্ত্রাসীরা উল্টো মোকছেদুর রহমান (দুলাল)সহ তার পরিবারবর্গের নামে যে মিথ্যা মামলা করার পায়তারা করছে সে বিষয়ে প্রশাসনসহ সকলের সহযোগিতা দাবী করেন।