• মে ৪, ২০২৪ ৬:১৫ পূর্বাহ্ণ

ঠাকুরগাঁওয়ে প্রতিবন্ধী পার্থশীল কে  হুইল চেয়ার প্রদান করা হয়

সেপ্টে ৬, ২০২২

 মোঃ ইসলাম ঠাকুরগাঁও প্রতিনিধিঃ 

ঠাকুরগাঁওয়ে প্রতিবন্ধী পার্থশীল কে  হুইল চেয়ার প্রদান করা হয়। 

ঠাকুরগাঁও সদর উপজেলার ৭ নং চিলারং ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের প্রতিবন্ধী পার্থশীল কে জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মোঃ নজমুল হুদা শাহ্ এ্যাপোলোর পক্ষ থেকে হুইল চেয়ার প্রদান করা হছে।

সোমবার (৫ সেপ্টেম্বর) বিকেলে চিলারং ইউনিয়ন আওয়ামীলীগ এর কার্যালয়ের সামনে জেলা স্বেচ্ছাসবকলীগের নেতা-কর্মীদের নিয়ে তাকে এ হুইল চেয়ার প্রদান করা হয়। 

 “একটি হুইল চেয়ারের মানবিক আবেদন”শিরোনামের খবরটি  বেশ কয়েকটি অনলাইন পোর্টালে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশিত হয়।  প্রকাশের পর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি নজমুল হুদা শাহ এপোলোর নজরে আসলে তিনি প্রতিবন্ধী পার্থশীলকে একটি হুইল চেয়ার প্রদান  করেন। ঠাকুরগাঁও সদর উপজেলার চিলারং ইউনিয়ন আওয়ামীলিগের কার্যালয়ে  নজমুল হুদা শাহ্ এ্যাপোলোর উপস্থিতিতে  এই হুইল চেয়ার প্রতিবন্ধি পার্থশীল এর হাতে তুলে দেন।

তিনি আরো বলেন,বাংলাদেশ স্বেচ্ছাসেবক লীগ গরিব ও মেহনতী মানুষের পাশে দাড়ানোর দৃঢ় প্রত্যয়ে কাজ করছে।আমরা করোনা মহামারীতে তৃণমূল পর্যায়ের মানুষের পাশে দাড়িয়েছি।প্রতি মানুষের বাড়ি বাড়ি খাদ্যসামগ্রী পোঁছে দিয়েছি।আমাদের এরকম সুবিধা বঞ্চিত মানুষ ও শিশুদের প্রতি এগিয়ে আসার ধারাবাহিকতা পূর্বেও ছিলো ভবিষ্যতেও থাকবে।পদে থাকি বা না থাকি কিন্তু এই কাজের ধারাবাহিকতা বজায় থাকবে ইন্সাল্লাহ।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মোঃ নজমুল হুদা শাহ্ এ্যাপোলো, সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওয়াফু তপু, দপ্তর সম্পাদক আবু হাসনাত মোঃ মশিউর রহমান রুমন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য মিঠুন রানা, চিলারং ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ঋষিকেশ রায় লিটন, সাধারণ সম্পাদক মোঃ সুলতান চৌধুরী, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ কাওছার আলী, সাধারণ সম্পাদক মোঃ মুক্তারুল ইসলামসহ ইউনিয়ন আওয়ামী লীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের বিভিন্ন স্তরের নেতা কর্মীসহ স্থানীয়রা।