• শনি. মে ২১, ২০২২

কুড়িগ্রামে শিশু ও নারী উন্নয়নে কর্মশালা অনুষ্ঠিত

মে ১১, ২০২২

কুড়িগ্রামে করোনা পরবর্তী নারী ও শিশুদের সামাজিক কর্মকাণ্ডে সম্পৃক্তকরণে সচেতনতামূলক অরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। জেলা প্রশাসন ও জেলা তথ্য অফিসের আয়োজনে বুধবার (১১ মে) জেলা প্রশাসক সম্মেলন কক্ষে অনুষ্ঠিত কর্মশালার উদ্বোধন করেন জেলা প্রশাসক মোহাম্মদ রেজাউল করিম।
অনুষ্ঠানে জেলা তথ্য অফিসের উপপরিচালক নুরন্নবী খন্দকারের সভাপতিত্বে বক্তব্য রাখেন পৌর মেয়র মো. কাজিউল ইসলাম, জেলা শিক্ষা অফিসার শামসুল আলম, সদর ইউএনও মো. রাসেদুল হাসান, রাজারহাটের ইউএনও নুরে তাসনিম, জেলা তথ্য অফিসার মো. শাহজাহান, সিনিয়র সাংবাদিক অ্যাডভোকেট আহসান হাবীব নীলু, কুড়িগ্রাম প্রেসক্লাবের সভাপতি রাজু মোস্তাফিজ, সাধারণ সম্পাদক আবদুল খালেক ফারুক প্রমুখ। 
বক্তারা বলেন, করোনা পরবর্তী স্কুল থেকে ঝরে পরা শিক্ষার্থীদের স্কুলমূখী করা এবং কন্যা শিশুরা যাতে বাল্যবিবাহের শিকার না হয় এজন্য সকলকে একযোগে কাজ করতে হবে। অনুষ্ঠানে রাজারহাট উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, শিক্ষক, অভিভাবক ও সুশীল সমাজের নেতৃস্থানীয় ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
জেলা তথ্য অফিসের শিশু ও নারী উন্নয়নে সচেতনতামূলক যোগাযোগ কার্যক্রম (৫ম অধ্যায়) প্রথম সংশোধন শীর্ষক প্রকল্পের আওতায় অরিয়েন্টেশন কর্মশালায় ৪০ প্রতিনিধি উপস্থিত ছিলেন।