• মে ৯, ২০২৪ ৭:৫৮ পূর্বাহ্ণ

ফুলবাড়ীতে ৫০ জন পুলিশি পাহারায় আওয়ামী লীগের একাংশের বর্ধিত সভা

অক্টো ৮, ২০২০

ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি:
উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো. গোলাম রব্বানী সরকার নৌকার বিপক্ষের বিদ্রোহী মোটরসাইকেল মার্কার প্রার্থীর পুলিশ হেফাজতে সভা অনুষ্টিত। কুড়িগ্রামের ফুলবাড়ীতে কাশিপুর ইউনিয়ন আওয়ামীলীগের বিশেষ বর্ধিত সভা পুলিশি পাহারায় অনুষ্ঠিত হয়েছে। এর জন্য প্রশাসনের পক্ষ থেকে নেওয়া হয়েছে কঠোর নিরাপত্তা ব্যবস্থা। গতকাল বুধবার বিকাল সাড়ে ৩ টায় ১জন নির্বাহী ম্যাজিস্ট্রেট, ২জন সিনিয়র এএসপি ও ৪ জন অফিসার ইনর্চাজসহ ৫০ জন সশস্ত্র পুলিশ সদস্যের উপস্থিতিতে কাশীপুর বহুমূখী উচ্চ বিদ্যালয় মাঠে ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আমজাদ হোসেনের সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি শাহজাহান মিয়া বাদশা, সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. গোলাম রব্বানী সরকার, যুগ্ন-সম্পাদক অধ্যক্ষ আব্দুল্লাহহেল বাকী, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক সরকার মনোয়ার পাশা, উপজেলা যুবলীগের যুগ্ন-সম্পাদক উত্তম কুমার মোহন্ত, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মানিক, সাবেক উপজেলা ছাত্রলীগৈর সভাপতি এমদাদুল হক মিলন প্রমূখ।
উল্লেখ্য যে, উপজেলার কাশিপুর ইউনিয়ন আওয়ামীলীগের একাংশ কাশিপুর বহুমূখী উচ্চ বিদ্যালয় মাঠে বুধবার বর্ধিত সভার ডাক দেয়। পক্ষান্তরে উপজেলা আওয়ামীলীগের অপর অংশ ও যুবলীগ একই স্থানে ওই দিনেই সভা আহবানের ডাক দিলে দলীয় নেতাকর্মি ও জনমনে আতংকের সৃষ্টি হয়। বিষয়টি জানাজানি হলে উপজেলা প্রশাসন এক পক্ষকে বুঝিয়ে সভা আহবানে নিবৃত্ত করে। এর পরে কোন ধরণের অপ্রীতিকর ঘটনা এড়াতে বাড়তি নিরাপত্তা ব্যবস্থা গ্রহন করে প্রশাসন।
এ ব্যাপারে নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসেবে উপস্থিত থাকা ফুলবাড়ী উপজেলা নির্বাহী অফিসার মো. তৌহিদুর রহমান জানান, আইন শৃংখলা অবনতি হওয়ার আশংকায় ডিসি স্যারের নির্দ্দেশে এখানে আমি এসেছি। যাতে করে অপৃতিকর ঘটনা না ঘটে।