• শনি. মে ২১, ২০২২

ঈদের কেনাকাটা করতে গিয়ে যুবক নিখোঁজ

এপ্রি ২৭, ২০২২ , ,

কুড়িগ্রাম:
কুড়িগ্রামে বাড়ি থেকে ৪ হাজার টাকা নিয়ে ঈদের কেনাকাটা করতে গিয়ে ইবনে হাবিব সোহাগ (২৭) নামের এক যুবক নিখোঁজ হয়েছেন। এদিকে ৯দিন অতিবাহিত হলেও সোহাগের সন্ধান পায়নি তার পরিবার। সোহাগ কুড়িগ্রাম পৌর শহরের হাসপাতাল পাড়া এলাকার বাবর আলীর ছেলে।
এ ঘটনায় গত মঙ্গলবার (২৬ এপ্রিল) কুড়িগ্রাম সদর থানায় নিখোঁজের বিষয়টি উল্লেখ করে সাধারণ ডায়েরি (জিডি) করেছেন ইবনে হাবিব সোহাগের বাবা।
সাধারণ ডায়েরিতে তিনি উল্লেখ করেছেন, গত ২০ এপ্রিল বিকেলে তার ছোট ছেলে সোহাগ মায়ের কাছ থেকে টাকা নিয়ে ঈদের কেনাকাটা করার কথা বলে বাসা থেকে বের হন। এরপর সেদিন রাতে বাসায় আর না ফিরে আসলে পরিচিত সবখানে খোঁজ করেও তাকে পাওয়া যায়নি।
স্থানীয় কয়েকজন প্রতিবেশী জানান, বাবর আলীর ছোট ছেলে সোহাগ গত ৫ মাস ধরে মানসিক সমস্যায় ভুগছিলো। সে নিজ ঘরের ভিতর থেকে বাইরে বের হতো না। কোন বন্ধু-বান্ধবদের সাথেও যোগাযোগ রাখত না। এলাকার কারও সাথে কথা বলতো। আপন মনে থাকত সে।
নিখোঁজ সোহাগের বাবা বলেন, আমার ছেলে এইচএসসি পাশ করার পর আর লেখা পড়া করতে চাইনি। আমরাও জোড় করিনি। কোন কাজ কর্মও করতো না। সারাদিন নিজের ঘরে থাকতো। ঈদের মার্কেট করার জন্য বাসার বাইরে যায় সে। আর ফিরে আসেনি।
এ বিষয়ে কুড়িগ্রাম সদর থানার ওসি(তদন্ত) গোলাম মর্তুজা বলেন, আমরা নিখোঁজের বিষয়টি গতকাল (২৬ এপ্রিল) জানতে পেরেছি। পরিবার থেকে অনেক বিলম্বে আমাদেরকে জানানো হয়েছে। আমরা নিখোঁজ যুবকের অবস্থান নিশ্চিতে সব ধরণের চেষ্টা চালাচ্ছি।