• মে ২, ২০২৪ ১১:০১ পূর্বাহ্ণ

জনগণের মুখে হাসি ফুটানোই আমার লক্ষ্য

মার্চ ২০, ২০২৩

চিলমারী প্রতিনিধি:
দুর্ভোগ দুর করে জনগনের মুখে হাসি ফুটানোই আমার লক্ষ্য উদ্দেশ্য। জনপ্রতিনিধি নির্বচিত হওয়ার পর দায়িত্ব বেড়ে গেছে জানিয়ে সাংস্কৃতিক ব্যক্তিত্ব রমনা মডেল ইউনিয়নের ১নং ওয়ার্ডের সদস্য রোকনুজ্জামান স্বপন বলেন, আমি আমার দায়িত্ব সঠিক ভাবে পালন করে যেন এলাকার উন্নয়ন এবং মানুষের মুখে হাসি ফুটাতে চেষ্টা করছি।
জানা গেছে, কুড়িগ্রামের চিলমারী উপজেলার রমনা মডেল ইউনিয়নের ১নং ওয়ার্ডের ইউপি সদস্য (মেম্বার) পদে নির্বাচন করে নির্বাচিত হন। নির্বাচিত হওয়ার পর থেকেই এলাকার উন্নয়নের জন্য বিভিন্ন ভাবে কাজ করে যাচ্ছেন। সরকারী সহায়তার পাশাপাশি ব্যক্তিগত ভাবেও শুরু করেছেন উন্নয়নের কাজ। রাত কিংবা দিন কোন মানুষের কষ্টের কথা শুনলে হাজির হয়ে যায় এবং পাশের দাঁড়ান তাদের। ইতি মধ্যে গ্রাম্য শালিসের মাধ্যমে বিচারের সঠিক সমাধানসহ এলাকায় শান্তি ফিরে আনতে চেষ্টা অব্যাহত রেখেছেন এবং বেশ সুনামও অর্জন করেছেন। দীর্ঘদিনের অবহেলিত রাস্তা সংস্কার, সড়ক তৈরি ও মেরামত করে হাসি ফুটিয়েছেন শতশত মানুষের মুখে।
এলাকাবাসী বলেন, স্বপন ইউপি সদস্য (মেম্বার) নির্বাচিত হওয়ার পর থেকেই এলাকায় উন্নয়নের হাওয়া শুধু লাগেনি মানুষের মাঝেও লেগেছে সুখের ছোঁয়া। তিনি গ্রাম্য শালিস গুলো খুব সুন্দর ভাবে সমাধান করাসহ কোন মানুষ যেন কারো দ্বারা হয়রানীর শিকার না হয় সেদিকেও নজর রেখে চলছেন। ইতি মধ্যে সরকারী সহায়তা ছাড়াও ব্যক্তিগত ভাবেও বিভিন্ন রাস্তার সংস্কারসহ বিভিন্ন উন্নয়ন কাজ করে যাচ্ছেন।
সরেজমিন ঘুরে জানা যায়, ইউপি সদস্য হিসাবে নির্বাচিত হওয়ার পর থেকেই এলাকায় বেশ সু-নাম অর্জনসহ পুরো ইউনিয়নে আলোড়ন সৃষ্টি করেছেন।
ইউপি সদস্য রোকনুজ্জামান স্বপন বলেন, আমার লক্ষ্য উদ্দেশ্য এলাকার উন্নয়ন, মানুষের মুখে হাসি ফুটানোর পাশাপাশি জনগনের পাশে থেকে কাজ করে যাওয়ার। শুধু তাই নয় এলাকার কোন মানুষ যেন হয়রানীর শিকার না হয় এবং কোন অশুভ শাক্তি তাদের উপর প্রভাব বিস্তার না করতে পারে জনগনকে সাথে নিয়ে সে কাজটিও করার। আমার প্রধান উদ্দেশ্য সকল মানুষ যেন শান্তিতে থাকে।