• বুধ. অক্টো ২০, ২০২১

লায়ন্স ক্লাব অব ওয়ারী গোল্ডেন’র উদ্যোগে মতলব উত্তরে কম্বল ও মাস্ক বিতরণ

ফেব্রু ১০, ২০২১

চাঁদপুর প্রতিনিধি :
লায়ন্স ক্লাবস ইন্টারন্যাশনাল, লায়ন্স ক্লাব অব ওয়ারী গোল্ডেন, জেলা ৩১৫বি-১ এর উদ্যোগে চাঁদপুরের মতলব উত্তর উপজেলার মোহনপুর ইউনিয়নে শীতার্তদের মাঝে ৬শতাধীক কম্বল ও ৩সহস্রাধিক মাস্ক বিতরণ করা হয়েছে। বুধবার (১০ ফেব্রুয়ারী) সকালে মোহনপুর ইউনিয়নের আলী ভিলায় বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় আ’লীগ নেতা সাবেক মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম।
বিতরণকালে মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেন, আর্তমানবতার সেবায় নিয়োজিত বিশ্বের সর্ববৃহৎ আন্তর্জাতিক সেবা সংগঠন হচ্ছে লায়ন্স ক্লাব। লায়ন্স ক্লাব প্রতিষ্ঠালগ্ন থেকেই সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে গরিব ও দুস্থদের মাঝে বস্ত্র¿ বিতরণ, বিনামূল্যে কম্পিউটার প্রশিক্ষণসহ গরিব-দুঃখী মানুষের সেবায় কাজ করে যাচ্ছে। তিনি আরো বলেন, লায়ন্স ক্লাবের মূল উদ্দেশ্য হলো মানবসেবা। লায়ন্স ক্লাব সেবার হাত বাড়িয়ে দিয়ে গরিব ও দুঃখীদের শিক্ষা, স্বাস্থ্য তথা জীবনমান উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছে। বিশ্বব্যাপী উন্নতির ছোঁয়া পৌঁছে দেয়ার লক্ষ্যে দেশে দেশে শান্তির বার্তা নিয়ে যাচ্ছে। বিশ্বব্যাপী লায়ন্স ক্লাব দুর্গত মানুষের সেবায় নিয়োজিত। অসহায় মানুষের প্রতি সাহায্যের হাত বাড়িয়ে দাও এই আহ্বানে নিয়ে বিশ্বের অন্যান্য দেশের মতো বাংলাদেশেও নিরলসভাবে কাজ করে যাচ্ছে লায়ন্স ক্লাব।
২য় ভাইস জেলা গভর্নর লায়ন শরীফ আলী খানের সভাপতিত্বে ও ক্যাবিনেট সেক্রেটারী লায়ন হাজী আব্দুল কাদির সিকদারের পরিচালনায় বক্তব্য রাখেন, আরসি হেড কোয়াটার লায়ন জাহাঙ্গীর হোসেন চৌধুরী, জেলা কো-চেয়ারপারসন লায়ন মাজেদুল হক চৌধুরী সুবে।
এ সময় উপস্থিত ছিলেন মোহনপুরপুর ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সামছুল হক চৌধুরী বাবুল, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান জাহাঙ্গীর হাওলাদার, ইউপ চেয়ারম্যান সোবহান সরকার সুভা’সহ এলাকার গন্যমাণ্য ব্যক্তিবর্গ।