• মঙ্গল. অক্টো ১৯, ২০২১

ফুলবাড়ীতে ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পৃথক পৃথকভাবে পালন

জানু ৪, ২০২১

ফুলবাড়ী প্রতিনিধি:
গৌরব, ঐতিহ্য, সংগ্রাম ও সাফল্যের ৭৩ বছরে বাংলাদেশ ছাত্রলীগ। উপজেলা ছাত্রলীগের কমিটি না থাকায় তিন গ্রুপে বিভক্ত ফুলবাড়ী উপজেলা ছাত্রলীগ। সারাদেশের ন্যায় কুড়িগ্রামের ফুলবাড়ীতে সাবেক উপজেলা ছাত্রলীগ নেতাদের আয়োজনে সকাল ১০টায় র‌্যালী ও আলোচনা সভা অনুষ্টিত হয়েছে। ছাত্রলীগের র‌্যালিটি ফুলবাড়ী বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষে থানা মোড়ে এসে সমবেত হয়। পরে ছাত্রলীগের ছয়টি ইউনিটের নোকর্মিরা উপস্থিত থেকে ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্টা বার্ষিকী উপলক্ষে কেক কাটা হয়। এসময় বক্তব্য রাখেন, উপজেলা যুবলীগ সভাপতি আশরাফুল আলম মন্ডল বুলবুল, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক ও বর্তমান যুবলীগ সম্পাদক আবুবক্কর সিদ্দিক মিলন, ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি রুবেল ইসলাম, যুগ্ন-সম্পাদক শফিউল আলম জেলাল, সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান সহ অন্যান্য নেতৃবৃন্দ প্রমুখ্য।
উপজেলা আওয়ামীলীগ সভাপতি আতাউর রহমান শেখের নেতৃত্বে সকাল ১১টার সময় একটি আনন্দ র‌্যালি শেষে কেক কেটে কেন্দ্রিয় শহীদ মিনারে আলোচনা সভা অনুষ্টিত হয়েছে। এসময় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগ যুগ্ন-সম্পাদক নুরুল হুদা দুলাল, ছাত্রলীগের সাবেক সভাপতি ও বর্তমান জেলা পরিষদ সদস্য আহাম্মদ আলী পোদ্দার রতন, ভাইস চেয়ারম্যান আব্দুল লতিফ, ইউপি চেয়ারম্যান হারুন অর রশিদ প্রমুখ।
অপরদিকে দুপুর সাড়ে ১২টায় সাবেক ছাত্রলীগ সভাপতি এমদাদুল হকের নেতৃত্বে একটি আনন্দ র‌্যালি করে আলোচনা সভা ও কেক কাটা হয়েছে। এসময় উপস্থিত ছিলেন, সাবেক চেয়ারম্যান শরিফুল আলম সোহেল, যুবলীগ যুগ্ন-সম্পাদক উত্তম কুমার মোহন্ত, প্রভাষক সরকার মনোয়ার পাশা, সাবেক ছাত্রলীগ সম্পাদক সিরাজুল ইসলাম প্রমুখ।