• বুধ. জানু ২৭, ২০২১

কুড়িগ্রামের ফুলবাড়ী সীমান্তে পিস্তলসহ গুলি উদ্ধার

ডিসে ১৭, ২০২০

কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার অনন্তপুর সীমান্তের অভিযান চালিয়ে গুলিসহ দেশীয় পিস্তল, ইয়াবা ও গাঁজা উদ্ধার করেছে বিজিবি। এ ঘটনায় পলাতক আসামী বিরুদ্ধে নাগেশ্বরী থানায় মামলা দায়ের হয়েছে।
বিজিবি জানায়, বুধবার রাত ২ টায় দিকে লালমনিরহাট ১৫ বিজিবি ব্যাটালিয়নের হাবিলদার রফিকুল ইসলামের নের্তৃত গোপন সংবাদের ভিত্তিতে ফুলবাড়ী উপজেলার অনন্তপুর সীমান্তের ৯৪৭ নম্বর মেইন পিলারের ৫নং সাব পিলারের কাছে অবস্থান নেয়। এ সময় পশ্চিম রামখানা মিস্ত্রিটারী এলাকার মৃত আবুল হোসেনের ছেলে চিহিৃত চোরাকারবারী ফজলে রহমানের বাড়ীতে অস্ত্র গোলাবরুদ ও মাদকদ্রব্য মজুদ রয়েছে বলে তিনি নিশ্চিত হন। পরে সেখানে এক দল বিজিবি’র সদস্য নিয়ে তার বাড়ী ঘেড়াও করে। এ সময় বিভিন্ন স্থানে তল্লাশী করে টয়লেটের ছাদের উপর হতে ১টি বস্তা পায় বিজিবি। ওই বস্তার মধ্যে ৪ রাউন্ড গুলিসহ একটি দেশীয় পিস্তল ও ৪৩৪ পিস ইয়াবা ট্যাবলেট এবং ৮ কেজি গাঁজা উদ্ধার করা হয়। বিজিবির উপস্থিতি টের পেয়ে কৌশলে বাড়ীর সকলেই পালিয়ে যেতে সক্ষম হয়। পরে উদ্ধাকৃত অস্ত্র, মাদক গুলো কাশিপুর ক্যাম্পানি সদরে নিয়ে আসার পর নাগেশ্বরী থানায় বাদী হয়ে মামলা রুজু করে বিজিবি।
লালমনিরহাট ১৫ বিজিবি ব্যাটলিয়ানের অধিনায়ক লে: কর্ণেল এস এম তৌহিদুল আলম জানান, এ ঘটনায় পলাতক আসামীর বিরুদ্ধে নাগেশ্বরী থানায় মামলা হয়েছে।
নাগেশ্বরী থানার অফিসার ইনচার্জ রওশন কবির মামলার বিষয়টি নিশ্চিত করেছেন।