• মঙ্গল. অক্টো ১৯, ২০২১

মতলব উত্তরে ভাস্কর্য ভাঙার প্রতিবাদে সভা অনুষ্ঠিত

ডিসে ১২, ২০২০

চাঁদপুর প্রতিনিধি :
চাঁদপুরের মতলব উত্তরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাঙার প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।
শনিবার সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে ‘জাতির পিতার সম্মান রাখবো মোরা অম্লøান’ এ শ্লোগানকে সামনে রেখে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে উপজেলা নির্বাহী অফিসার স্নেহাশীষ দাসের সভাপতিত্বে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।
এতে উপজেলার বিভিন্ন দফতরের কর্মকর্তা, শিক্ষক, জনপ্রতিনিধি, বীর মুক্তিযোদ্ধা ও সাংবাদিকসহ বিভিন্ন স্তরের লোকজন অংশ নেন।
সভায় বক্তব্য রাখেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আফরোজা হাবিব শাপলা, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নুশরাত জাহান মিথেন, প্রাণী সম্পদ কর্মকর্তা ডা. ফারুক হোসেন, ওসি (তদন্ত) শাহজাহান কামাল, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. আব্দুল কাইয়ুম খান, প্রাথমিক শিক্ষা অফিসার মো. ইকবাল হোসেন, সমাজ সেবা কর্মকর্তা আনিসুর রহমান অপু, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আওরঙ্গজেব, সমবায় কর্মকর্তা দেলোয়ার হোসেন, সুজাতপুর ডিগ্রি কলেজের অধ্যক্ষ মো. মাসুদ পারভেজ, নিশ্চিতপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আরিফ উল্লাহ।
বক্তারা বলেন, জাতির পিতার সম্মনের প্রতি আঘাত আসলে রক্ত দিয়ে তা প্রতিহত করা হবে। একটি মহল ওয়াজ মাহফিলে উস্কানিমূলক বক্তব্য দিয়ে সহজ-সরল মানুষকে উস্কে দিয়ে দেশে অস্থিরতা সৃষ্টি করতে চায়। সরকারকে বিব্রত করতে চায়।
এব্যাপারে প্রশাসনকে সর্তক থাকার আহবান জানান বক্তারা। সভায় ভাস্কর্য ভাঙার সঙ্গে জড়িত উগ্রবাদী ও উস্কানী দাতাকে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করা হয়।