• বুধ. নভে ২৫, ২০২০

যেসব তারকাদের রোমান্স দর্শকের পছন্দ

সেপ্টে ২২, ২০২০

একসময় টেলিভিশন নাটক মানেই ছিল আফজাল হোসেন-সুবর্ণা মুস্তাফা, জাহিদ হাসান-শমী কায়সার কিংবা বিপাশা-তৌকীর আহমেদ। ছোট পর্দায় তাদের রোমান্স আজও অমলিন। নির্মাতারাও এই জুটিগুলোর প্রতি ছিলেন আস্থাশীল। সময়ের বাঁকবদলে পাল্টে গেছে অনেক কিছু। ছোট পর্দায় বেশ কটি জুটি দর্শকের নজর কেড়েছে। যাদের উপর আস্থা রাখছেন প্রযোজক-পরিচালকরাও। বর্তমান সময়ের এমন কটি রোমান্টিক জুটি নিয়ে সাজানো হয়েছে এই প্রতিবেদন।

আফরান নিশো-মেহজাবিন চৌধুরী

আফরান নিশো। ২০০৬ সালে ‘ঘরছাড়া’ নাটকের মাধ্যমে টিভি পর্দায় পা রাখেন। এরপর ‘অপেক্ষার ফটোগ্রাফি’, ‘আঁধার ও আলো’, ‘বাদল দিনের প্রথম কদম ফুল’, ‘চলো না বৃষ্টিতে ভিজি’ প্রভৃতি নাটক-টেলিফিল্মে অভিনয় করেন তিনি। অনেক অভিনেত্রীর সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন নিশো। কিন্তু সাম্প্রতিক সময়ে মেহজাবিন চৌধুরীর সঙ্গে জুটি বেঁধে দর্শকের নজর কাড়েন তিনি। ‘বুকের বাঁ পাশে’ নাটকে একসঙ্গে অভিনয় করে জুটি হিসেবে দর্শকের ভালোবাসা কুড়িয়েছেন তারা। তারপর থেকে রোমান্টিক জুটি হিসেবে তাদের প্রতি দর্শকের ভালোবাসা বেড়েই চলেছে। এ জুটির উল্লেখযোগ্য কাজ হলোÑ‘লাভ বাবু’, ‘সায়েন্সের মেয়ে আর্টসের ছেলে’, ‘ফটোফ্রেম’, ‘নীরবতা’, ‘আমি তোমার কথা বলবো কাকে’, ‘পারফিউম’, ‘ভুল গল্প’, ‘স্যার আই লাভ ইউ’ প্রভৃতি।

তাহসান খান-ইমরোজ তিশা

সংগীতশিল্পী ও অভিনেতা তাহসান খান। ২০০৪ সালে জয়া আহসানের সঙ্গে জুটি বেঁধে অভিনয় ক্যারিয়ার শুরু করেন। তার অভিনীত দ্বিতীয় নাটকে জুটি বাঁধেন রাফিয়াথ রশীদ মিথিলার সঙ্গে। আর তৃতীয় নাটকে জুটি বাঁধে নুসরাত ইমরোজ তিশার সঙ্গে। এরপর অনেক নাটক-টেলিফিল্মে জুটি বেঁধে অভিনয় করেন তাহসান। জুটি হিসেবে তাহসান-তিশা দর্শকদের মাঝে বেশ ভালো সাড়া ফেলেন। অনেক দর্শকপ্রিয় নাটক-টেলিফিল্ম উপহার দিয়েছেন তারা। তাহসান বর্তমান সময়ের অনেক অভিনেত্রীর সঙ্গে কাজ করছেন। তবু তিশা-তাহসান জুটি দর্শকের অন্যতম প্রিয়। এ জুটির উল্লেখযোগ কাজ হলোÑ‘অন্তর্গতা’, ‘মনের মতো মন’, ‘অ্যাংরিবার্ড’, ‘একটি মধ্যবিত্ত ফ্রিজের গল্প’, ‘মনফড়িংয়ের গল্প’, ‘শুনতে কি পাও’, ‘মুখ ও মুখোশের গল্প’, ‘বেঁচে থাক ভালোবাসা’, ‘লাভ অ্যান্ড ওয়্যার’, ‘প্রিয় নিতু’ প্রভৃতি।

জিয়াউল ফারুক অপূর্ব-মেহজাবিন চৌধুরী

জিয়াউল ফারুক অপূর্ব ও মেহজাবিন চৌধুরী। রোমান্টিক জুটির সাড়া জাগানো উদাহরণ তারা। এ জুটির তুমুল জনপ্রিয় নাটক ‘বড় ছেলে’। ইউটিউবে ভিউয়ের দিক থেকেও রেকর্ড গড়েছিল এটি। এই নাটকের মাধ্যমে জুটি হিসেবে প্রতিষ্ঠা পান তারা। বর্তমানে নির্মাতাদের অন্যতম পছন্দের জুটি মেহজাবিন-অপূর্ব। এ জুটির উল্লেখযোগ্য নাটক-টেলিফিল্ম হলোÑ‘বেকার’, ‘ভালোবাসি আজো’, ‘বাইকম্যান’, ‘খেয়ালী তুমি খেয়ালী আমি’ প্রভৃতি।

জাকিয়া বারী মম ও জিয়াউল ফারুক অপূর্ব

লাক্স সুন্দরী প্রতিযোগিতার মাধ্যমে শোবিজে পা রাখেন জাকিয়া বারী মম। চলচ্চিত্রের মাধ্যমে অভিনয়ে নাম লেখান তিনি। পরবর্তীতে টিভি নাটকে ব্যস্ত হয়ে পড়েন এই অভিনেত্রী। ক্যারিয়ারের শুরুতে জিয়াউল ফারুক অপূর্বর সঙ্গে কাজ করেন মম। শুরুতে এ জুটি খুব একটা সাড়া ফেলতে পারেননি। তারপর কয়েক বছরের বিরতি নিয়ে আবারো জুটি বেঁধে অভিনয় করলে দর্শকের নজর কাড়েন তারা। বর্তমানে সময়েও দর্শকের পছন্দের জুটি হিসেবে চাহিদা রয়েছে তাদের। এ জুটির উল্লেখযোগ কাজ হলোÑ‘নীল প্রজাপতি’, ‘লাভ স্টেশন’, ‘ফিলিংস’, ‘রোদের মধ্যে রোদ’, ‘প্রেম আমার’, ‘জলসা ঘর’, ‘শেষ পর্যন্ত’, ‘উৎসর্গ’ প্রভৃতি।

নিশো-তিশা-অপূর্ব

বর্তমান সময়ের ব্যস্ততম টিভি অভিনেত্রী তানজিন তিশা। ফ্যাশন শুট ও র‌্যাম্প মডেলিংয়ের মাধ্যমে শোবিজ অঙ্গনে পা রাখেন তিনি। ২০১২ সালে রিজভি ওয়াহিদ ও শুভমিতার গাওয়া ‘চোখেরি পলকে’ গানের মিউজিক ভিডিওতে মডেল হয়ে খ্যাতি কুড়ান তিনি। মডেলিংয়ের ফাঁকে দু-একটি নাটকেও অভিনয় করতেন। তবে ২০১৫ সালে রেদওয়ান রনির ‘ইউটার্ন’ নাটকে অভিনয়ের পর তিশার ক্যারিয়ারে বাঁকবদল শুরু হয়। তারপর থেকে নাটকে নিয়মিত হন তিনি। অভিনয় ক্যারিয়ারে বর্তমান সময়ের অনেকের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন তিশা। তবে আফরান নিশো ও জিয়াউল ফারুক অপূর্বর সঙ্গে জুটি বেঁধে অভিনয় করা নাটক-টেলিফিল্ম ঢের প্রশংসা কুড়াচ্ছে। গত বছর তিশা ৬০টি টিভি নাটকে অভিনয় করেছিলেন। তার মধ্যে নিশো-অপূর্বর সঙ্গে অর্ধেকের বেশি নাটকে জুটি বেঁধে অভিনয় করেন এই অভিনেত্রী।