• রবি. অক্টো ২৫, ২০২০

স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদকের রোগমুক্তি কামনায় ঠাকুরগাঁওয়ে দোয়া মাহফিল

সেপ্টে ১৫, ২০২০

মোঃ ইসলাম, ঠাকুরগাঁও :

করোনায় আক্রান্ত বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক একেএম আফজালুর রহমান বাবু ও তার সহধর্মিণীর রোগমুক্তি কামনায় ঠাকুরগাঁওয়ে দোয়া মাহফিল করেছে স্বেচ্ছাসেবক লীগ।
সোমবার সন্ধ্যায় জেলা স্বেচ্ছাসেবক লীগের আয়োজনে দলীয় কার্যালয়ে এ মাহফিল অনুষ্ঠিত হয়।
এসময় উপস্থিত ছিলেন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নজমুল হুদা শাহ এ্যাপোলো, সাধারণ সম্পাদক কামরুজ্জামান সুনাম, সাংস্কৃতিক সম্পাদক স্বপন ঘোষ, সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মুজাহিদুর রহমান শুভ, সাধারণ সম্পাদক আব্দুল ওয়াফু তপু, সহ সভাপতি খায়রুল আলম আমজাদ, যুগ্ম সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান, সাংগঠনিক সম্পাদক মিঠুন রানা, দপ্তর সম্পাদক রুম্মন, পৌর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক নূর ইসলাম তালাশ, সহ জেলা-পৌর স্বেচ্ছাসেবকলীগের নেতাকর্মীরা।
দোয়া মাহফিলে আওয়ামী লীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বঙ্গবন্ধু পরিবারের অন্য সব সদস্যের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে প্রার্থনা করা হয়। এছাড়াও কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক একেএম আফজালুর রহমান বাবু ও তার সহধর্মিণীর রোগমুক্তি কামনা করে দোয়া প্রার্থনা করা হয়।জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নজমুল হুদা শাহ এ্যাপোলো বলেন, মাহফিলে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরণকারী সবার আত্মার শান্তি কামনা এবং চিকিৎসাধীন সবার আশু সুস্থতা কামনা করা হয়।
এ সময় চিকিৎসক, নার্স, স্বাস্থ্যকর্মী, সামরিক-বেসামরিক আইনশঙ্খলা রক্ষাকারী বাহিনী, রাজনৈতিক নেতৃবৃন্দসহ করোনাভাইরাসে সৃষ্ট সংকট জয়ে নিয়োজিত সম্মুখযোদ্ধাদের সুস্থতা ও মঙ্গল কামনা করা হয়।