• সেপ্টেম্বর ২৮, ২০২২ ১০:০৯ পূর্বাহ্ণ

২ লাখ ৬০ হাজার রুপি নিয়ে হাজির যুবক, কিনলেন স্বপ্নের বাইক

মার্চ ৩১, ২০২২

দীর্ঘ তিন বছর পর স্বপ্নপূরণ হয়েছে। কিনেছেন পছন্দের মোটরসাইকেল। কিন্তু এ মোটরসাইকেল কিনতে বেছে নিয়েছেন এক অভিনব পন্থা। ১ রুপির কয়েন জমিয়ে ২ লাখ ৬০ হাজার রুপি দিয়ে মোটরসাইকেল কিনেছেন তামিলনাড়ুর এক যুবক।
মঙ্গলবার (২৯ মার্চ) টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে। ওই যুবকের নাম ভি ভূপতি।

গত শনিবার (২৬ মার্চ) তামিলনাডুর সালেম এলাকার একটি শোরুম থেকে বাজাজ ডোমিনার ৪০০ মডেলের একটি মোটরসাইকেল কেনেন ভি ভূপতি। প্রায় ১০ ঘণ্টা ধরে ভূপতির চার বন্ধুসহ শোরুমের পাঁচজন সদস্য সব কয়েন গুনে শেষ করেন। এরপর তাকে বাইক হস্তান্তর করা হয়।
 

ভূপতি একটি ভ্যানে করে কয়েনগুলো শোরুমে নিয়ে আসে এবং ঠেলাগাড়ি ব্যবহার করে কয়েনগুলো নামানো হয়।
 
ভারতীয় সংবাদ সংস্থা এএনআই এ ঘটনার কয়েকটি ছবি টুইটারে শেয়ার করে। ছবিতে দেখা যায়, শোরুমে এক রুপির কয়েন গণনা করতে ব্যস্ত সবাই। কেনার পর ভি ভূপতি তার নতুন মোটরসাইকেল সঙ্গে ছবি দিয়েছেন।
যদিও ওই শোরুম প্রথমে কয়েনগুলো গ্রহণ করতে অস্বীকার করেছিল। কিন্তু পরে তিনি বলেন, একজন গ্রাহককে হতাশ করতে চান না তারা।

তবে ভারতীয় সংবাদ সংস্থা পিটিআই জানিয়েছে, তার স্বপ্নের বাইক কেনার আনন্দের পর এখন বিভিন্ন ট্রেড ইউনিয়নের ব্যাংক ধর্মঘটের কারণে আবার কারেন্সি নোটে রূপান্তর করতে ব্যস্ত ওই যুবক।

ভারতীয় সংবাদমাধ্যমগুলোকে ভি ভূপতি বলেন, আমি বাইকের শোরুম ম্যানেজারকে আশ্বস্ত করেছিলাম যে কোনো অসুবিধা হলে আমি এক টাকার কয়েনকে কারেন্সি নোটে রূপান্তর করার দায়িত্ব নেব। চলমান ব্যাংক ধর্মঘটের কারণে মনে হচ্ছে আমাকে সেগুলো কারেন্সি নোটে রূপান্তর করতে হবে।