• মঙ্গল. জুলা ৫, ২০২২

রাজারহাট উপজেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা

মে ১৯, ২০২২

প্রহলাদ মন্ডল সৈকত, রাজারহাট:
বাংলাদেশ ছাত্রলীগ কুড়িগ্রামের রাজারহাট উপজেলা শাখার আহবায়ক কমিটি বিলুপ্ত ঘোষনা করেছে জেলা ছাত্রলীগ। মঙ্গলবার(১৭মে) জেলা ছাত্রলীগ সভাপতি রাজু আহমেদ ও সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে রাজারহাট উপজেলা শাখা ছাত্রলীগের আহবায়ক কমিটি মেয়াদ উত্তীর্ণ হওয়ায় নতুন কমিটি গঠনের লক্ষ্যে পূর্বের বিলুপ্ত ঘোষণা করা হয়।
১০জুলাই/২০১৫ইং সনে ৩মাসের জন্য রাজারহাট উপজেলা ছাত্রলীগের আহবায়ক কমিটি গঠন করা হলেও ১৬মে/২০২২ইং পর্যন্ত প্রায় ৭বছর এর কার্যক্রম চলছিল।
প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে,বাংলাদেশ ছাত্রলীগ কুড়িগ্রাম জেলা শাখার সিদ্ধান্ত মোতাবেক মেয়াদোত্তীর্ণ হওয়ায় বাংলাদেশ ছাত্রলীগ রাজারহাট উপজেলা শাখা কমিটি বিলুপ্ত ঘোষনা করা হলো। সেই সাথে বাংলাদেশ ছাত্রলীগ রাজারহাট শাখার নতুন কমিটিতে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে আগ্রহী পদ প্রত্যাশীদের আগামি ১০ কার্যদিবসের মধ্যে কুড়িগ্রাম জেলা ছাত্রলীগের সভাপতি/সাধারণ সম্পাদক বরাবর ই-মেইলে জীবন বৃত্তান্ত জমা দেয়ারও জন্য নির্দেশ প্রদান করা হয়েছে।
সদ্য বিলুপ্ত রাজারহাট উপজেলা ছাত্রলীগ আহবায়ক ও চাকিরপশার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুস সালাম বলেন, অনেক আগেই এই কমিটি বিলুপ্ত হওয়া উচিৎ ছিল, করোনাসহ বিভিন্ন কারনে তা হয়নি। সংগঠনকে শক্তিশালী ও গতিশীল করার লক্ষ্যে নতুন নেতৃত্ব দরকার।
কুড়িগ্রাম জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন কমিটি বিলুপ্তর সত্যতা স্বীকার করে বলেন, ৩ মাসের জন্য আহবায়ক কমিটি দেয়া হয়েছিল পরবর্তীতে জেলায় বিভিন্ন রাজনৈতিক সংকট থাকার কারনে ওই কমিটিই চলে আসছে।