• অক্টোবর ২, ২০২২ ১০:২৪ পূর্বাহ্ণ

রাজারহাটে জাতীয় শোক দিবস পালিত

আগ ১৫, ২০২২

প্রহলাদ মন্ডল সৈকত, রাজারহাট:
কুড়িগ্রামের রাজারহাটে যথাযোগ্য মর্যাদায় জাতির জনকের ৪৭তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে।
দিবসটি উপলক্ষে সোমবার (১৫আগস্ট) সকাল ১০টায় উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ চত্বরে জাতির জনকের প্রতিকৃতিতে উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, থানা পুলিশ, বীর মুক্তিযোদ্ধা, উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, রাজারহাট সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়, প্রেসক্লাব রাজারহাট সহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে পুষ্পার্ঘ্য অর্পণ করা হয়।
সকাল ১১টায় উপজেলা পরিষদের সভাকক্ষে উপজেলা নির্বাহী অফিসার নূরে তাসনিমের সভাপতিত্বে জাতির জনকের স্মৃতিচারণমূলক আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহিদ ইকবাল সোহরাওয়ার্দ্দী বাপ্পি, থানার অফিসার ইচার্জ মোঃ রাজু সরকার, উপজেলা আওয়ামীলীগের আলহাজ্ব শাহের উদ্দিন ধনী, চাষী আব্দুস ছালাম মাষ্টার, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা মোঃ মাহফুজার রহমান, বীর মুক্তিযোদ্ধা আজিজুল ইসলাম মন্ডল, চাকিরপশার ইউপি চেয়ারম্যান আব্দুস ছালাম, উপজেলা যুবলীগের কুমোদ রঞ্জন সরকার, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম প্রমুখ। শেষে বিভিন্ন কর্মসূচীতে অংশগ্রহণকারী বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।
এদিকে, উপজেলা আওয়ামীলীগের কার্যালয়ে জাতির জনকের স্মৃতিচারণমূলক আলোচনা সভা, দোয়া মাহ্্ফিল ও কাঙ্গালি ভোজের আয়োজন করা হয়। অপরদিকে উপজেলা বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে পতাকা উত্তোলন, স্মৃতিচারণমূলক আলোচনা সভা, দোয়া মাহ্্ফিলের আয়োজন করা হয়।