• অক্টোবর ২, ২০২২ ৮:৪৬ পূর্বাহ্ণ

বিরামপুরে বিট পুলিশিং সচেতনতামুলক সভা

আগ ২৯, ২০২২

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি:
দিনাজপুরের বিরামপুরে থানা পুলিশ উদ্যোগে মির্জাপুর উচ্চ বিদ্যালয়ে বাল্যবিবাহ, ইভটিজিং, সন্ত্রাস দমন, কিশোর গ্যাং,জঙ্গী দমন ও মাদক প্রতিরোধে “বিট পুলিশিং” সচেতনতামুলক সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার দুপুরে পৌর শহরের মির্জাপুর উচ্চ বিদ্যালয়ে শিক্ষক-কর্মচারী ও ছাত্র-ছাত্রীদের নিয়ে বাল্যবিবাহ, ইভটিজিং, সন্ত্রাস দমন, কিশোর গ্যাং,জঙ্গী দমন ও মাদক প্রতিরোধে প্রতিরোধে “বিট পুলিশিং” সচেতনতামুলক সভায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উপজেলা একাডেমিক সুপারভাইজার আব্দুস সালাম, উপ-পরিদর্শক নিহার রঞ্জন, সহকারি উপ-পরিদর্শক সামসুল আলম, প্রধান শিক্ষক (ভার:) সুলতান মাহমুদ প্রমুখ।

এসময় “বিট পুলিশিং” সচেতনতামুলক অনুষ্ঠানে মির্জাপুর উচ্চ বিদ্যালয়ের সকল শিক্ষক-কর্মচারী ও ছাত্র-ছাত্রীবৃন্দ উপস্থিত ছিলেন।

“বিট পুলিশিং” অফিসার উপ-পরিদর্শক নিহার রঞ্জন শিক্ষক-কর্মচারী এবং বিদ্যালয়ের সকল ছাত্র-ছাত্রীদের উদ্দেশ্য বলেন, স্কুলে আসা-যাওয়ার পথে যদি কেউ ইভটিজিং কিংবা হয়রানির স্বীকার হও, তাহলে তোমরা তোমাদের স্কুলের শিক্ষকবৃন্দ, অথবা জাতীয় জরুরী সেবা ৯৯৯ কিংবা বিট অফিসারের সরকারি নাম্বারে যোগাযোগ করলে, আমি এবং আমার থানা পুলিশ ওই সকল বিষয়ে তাৎক্ষণিকভাবে ব্যবস্থা নিবো।

“বিট পুলিশিং” সচেতনতামুলক অনুষ্ঠানের আগে উপজেলা একাডেমিক সুপারভাইজার আব্দুস সালাম বিদ্যালয়ের শ্রেণি কার্যক্রম পরিদর্শন, কম্পিউটার রুম, লাইব্রেরী এবং বিজ্ঞানাগারের যন্ত্রপাতির পরিদর্শন করেন।