• সেপ্টেম্বর ২৮, ২০২২ ৯:১৮ পূর্বাহ্ণ

বিএনপি-জামায়াতের অপতৎপরতার বিরুদ্ধে কুড়িগ্রামে ছাত্রলীগের প্রতিবাদ সমাবেশ’

এপ্রি ২৩, ২০২২
কুড়িগ্রাম জেলা ছাত্রলীগের সমাবেশ


স্টাফ রিপোর্টার: দেশব্যাপী বিএনপি-জামায়াতের দেশ বিরোধী ষড়যন্ত্র ও অপতৎপরতার বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ করেছে কুড়িগ্রাম জেলা ছাত্রলীগ। শনিবার জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে বিকাল ৩টায় সমাবেশ অনুষ্ঠিত হয়।

এতে আওয়ামী যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগসহ অন্যান্য নেতৃবৃন্দ যোগ দেন। এর আগে ছাত্রলীগের পক্ষ থেকে কুড়িগ্রাম কলেজমোড় থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে আওয়ামী লীগ দলীয় কার্যালয়ে এসে মিলিত হয়।

সমাবেশে বক্তব্য রাখেন জেলা ছাত্রলীগ সভাপতি মোঃ রাজু আহমেদ, সাধারণ সম্পাদক মোঃ সাদ্দাম হোসেন নয়ন, কেন্দ্রীয় নির্বাহী সংসদ এর সহঃ সম্পাদক রবিউল ইসলাম পলাশ, কুড়িগ্রাম জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মোঃ মমিনুর রহমান মুমিন, সদর উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও জেলা যুবলীগ নেতা মো: মামুন সেলিম, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও জেলা যুবলীগ সদস্য মোঃ ফিরোজ শাহী, কুড়িগ্রাম জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক নুরুজ্জামান এবং জেলা ছাত্রলীগ, যুবলীগ নেতৃবৃন্দ।

বক্তারা দাবী করেন, বিএনপি-জামায়াত দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে এবং তারা বর্তমান সরকারের উন্নয়নমূখী কার্যক্রমকে ব্যহত করতে দেশ ও বিদেশে অপতৎপরতা চালাচ্ছে।কুড়িগ্রাম জেলা ছাত্রলীগের পক্ষ থেকে বিএনপি’র সকল ষড়যন্ত্র ও অপতৎপরতা রুখতে ছাত্রলীগের সকল নেতাকর্মীকে সজাগ ও তৎপর থাকার আহবান জানানো হয়।

বিএনপির এই কর্মকান্ডে কুড়িগ্রাম জেলা ছাত্রলীগের পক্ষ থেকে তীব্র প্রতিবাদ জানানো হয় এবং সকল ষড়যন্ত্র ও অপতৎপরতা রুখতে ছাত্রলীগের সকল নেতাকর্মীকে সজাগ ও তৎপর থাকার আহবান জানানো হয়।

সমাবেশটি দুপুর ১২ টায় কলেজ মোড় থেকে শুরু করে শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থান মোহরা দিয়ে বিকাল ৩টায় জেলা আওয়ামী লীগ এর কার্যালয়ের সামনে বক্তব্য প্রদান ও বিক্ষোভ মিছিলের মাধ্যমে শেষ হয়।