• অক্টোবর ২, ২০২২ ১০:১৯ পূর্বাহ্ণ

ফুলবাড়ীতে অপপ্রচারের প্রতিবাদে যুবলীগ সভাপতির সংবাদ সম্মলেন

আগ ১৭, ২০২২

ফুলবাড়ী প্রতিনিধি:
‘তালাশ টিম’ নামের একটি ফেসবুক আইডি থেকে কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার কাশিপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি আমিনুল ইসলামের নামে মিথ্যা অপবাদ ও অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মলেন অনুষ্টিত হয়েছে। গতকাল বুধবার দুপুর ১২ টায় ঐতিহ্যবাহী ফুলবাড়ী কাচারী মাঠের বটতলায় এ সম্মেলনের আয়োজন করনে কাশপিুর ইউনয়িন যুবলীগের সভাপতি ও উপজলোর অনন্তপুর বেড়াকুটি গ্রামের মৃত আনছার আলীর ছেলে মোঃ আমনিুল ইসলাম।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করে আমিনুল ইসলাম বলেন, কাশিপুর ইউনিয়নটি ভারতীয় সীমান্তবর্তী হওয়ায় এ এলাকায় দীর্ঘদিন থেকে মাদক চোরাচালান, তাসের মাধ্যমে জুয়া, অনলাইন ক্যাসিনো, এমনকি মানব পাচারের মত জঘন্য অপরাধ সংঘটতি হয়ে আসছে। বঙ্গবন্ধুর আদর্শের সংগঠন বাংলাদশে আওয়ামী যুব লীগের সভাপতি হওয়ার কারনে আমি এ সকল অপরাধমুলক র্কমকান্ড সরাসরি বিরোধিতার পাশাপাশি এলাকায় মাদক ও অনলাইন জুয়া বিরোধী প্রচার প্রচারণা ও সভা সেমিনার করে আসছি। এতে ক্ষিপ্ত হয়ে মাদক ব্যবসায়ী, অনলাইন ক্যাসিনো পরিচালনাকারীরা উল্টো আমাকেই মাদক ব্যবসায়ী, নারী পাচারকারী এবং ক্রসফায়ারে আসামী আখ্যা দিয়ে ফেসবুক ও ইউটিউবে পোস্ট দিয়ে আমার বিরুদ্ধে অপপ্রচারে লিপ্ত হয়েছেন। আমার বন্ধু-বান্ধব উক্ত পোস্ট দেখে আমাকে জানালে আমি ভবিষতের জন্য ফুলবাড়ী থানায় একটি সাধারণ ডায়েরি করেছি। যাহার নম্বর-৮৩০ তারিখ- ১৬/০৮/২০২২।
তিনি সকলের উদ্দেশ্যে আরও বলেন, আমি মাদকের ব্যবসা করিনা। তিনি অপপ্রচারকারীদের চিহ্নিত করে আইনের আওতায় আনার জন্য প্রশাসনের সুদৃষ্টি কামনা করছি।
এ সময় সংবাদ সম্মেলনে উপজলো আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা নুরুল হুদা মিয়া দুলাল, জেলা পরিষদের সাবেক সদস্য আহাম্মদ আলী পোদ্দার রতন, শিমূলবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এজাহার আলী, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনকি সম্পাদক ও ফুলবাড়ী সদর ইউপি চেয়ারম্যান হারুন অর-রশীদ, উপজেলা যুবলীগ সভাপতি আশরাফুল আলম মন্ডল বুলবুল, সাধারণ সম্পাদক আবুবক্কর সিদ্দিক মিলন সহ উপজেলা ছাত্রলীগ ও যুবলীগের নেতা-র্কমীরা উপস্থিত ছিলেন।