• জানুয়ারি ৩০, ২০২৩ ১১:১০ অপরাহ্ণ

ফুলবাড়ীর নাওডাঙ্গায় অসহায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

জানু ১৯, ২০২৩

ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি:

ঘন কুয়াশা আর কনকনে ঠান্ডায় জনজীবন বিপর্যস্ত। চরম ভোগান্তিতে নিম্ন আয়ের খেটে খাওয়া মানুষজন। ঠান্ডা জনিত কারণে নানান রোগের শিকার হচ্ছেন শিশু ও বৃদ্ধরা। এই দুর্যোগকালীন মুহূর্তে কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার নাওডাঙ্গা ইউনিয়নে শতাধিক নিম্নয়ের খেটে খাওয়া মানুষের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়েছে। 

বৃহস্পতিবার (১৯ জানুয়ারি ২০২৩) সকাল ৯ টায় ইউনিয়ন পরিষদ চত্বরে দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর দুর্যোগ ও ত্রাণ মন্ত্রণালয়ের এসব কম্বল বিতরণ করেন মানবিক চেয়ারম্যান খ্যাত নাওডাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাছেন আলী। এছাড়াও তিনি ব্যক্তিগত উদ্যোগে তার ইউনিয়নের অসহায় মানুষজনের মাঝে দুইশত কম্বল বিতরণ করেছেন।

কম্বল বিতরণ কালে সামর্থ্যবান গনকে অসহায় শীতার্থদের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়ে তিনি বলেন, ঘন কুয়াশা আর তীব্র ঠান্ডার কারণে অনেক কষ্টে দিন যাপন করতে হচ্ছে নিম্ন আয়ের কর্মজীবী মানুষজনকে। আসুন আমরা সবাই নিজেদের সাধ্যমত অসহায় শীতার্ত মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করি। 

এ সময় অত্র ইউনিয়ন পরিষদের সদস্য শহিদুল ইসলাম, সাবু মিয়া, শ্যামল চন্দ্র মন্ডল, আব্দুল আলীম, আয়াজ উদ্দিন, মহির উদ্দিন, মমিনুল ইসলাম বাবু, স্থানীয় সাবেক ছাত্রলীগ নেতা মানিক মিয়া বাবু সহ ইউনিয়নের অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।