• জানুয়ারি ২৮, ২০২৩ ৭:৩২ অপরাহ্ণ

ফুলবাড়ীতে উপজেলা আনসার ও ভিডিপি সমাবেশ অনুষ্ঠিত 

ডিসে ২৬, ২০২২

ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি:

কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলা আনসার ও ভিডিপি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। উপজেলা আনসার ও ভিডিপি কার্যালয়ের আয়োজনে কুড়িগ্রাম জেলা আনসার ও ভিডিপি দপ্তরের হিসাবরক্ষক গোলাম মোস্তফা রাঙ্গার পরিচালনায় গতকাল সোমবার দুপুরে ফুলবাড়ী ডিগ্রী কলেজ হল রুমে আনসার ও ভিডিপি উপজেলা সমাবেশ-২০২২ অনুষ্ঠিত হয়।

সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আনসার ও ভিডিপি’র রংপুর রেঞ্জ পরিচালক মোঃ আব্দুস সামাদ, (পিভিএমএস)। সমাবেশে স্বাগত বক্তব্য রাখেন কুড়িগ্রাম সদর উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মোঃ মোশাররফ হোসেন; প্রতিবেদন পাঠ করেন কাশিপুর ইউনিয়ন ভিডিপি দলনেতা মোঃ হাবিবুর রহমান; ফুলবাড়ী ইউনিয়ন ভিডিপি দলনেত্রী মোছাঃ সামসুননাহার শাপলা। 

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কুড়িগ্রাম আনসার ও ভিডিপি’র জেলা কমান্ড্যান্ট ( চঃ দাঃ) মোঃ ইবনুল হক; ফুলবাড়ী ডিগ্রী কলেজের অধ্যক্ষ আমিনুল ইসলাম রিজু ফুলবাড়ী উপজেলা মৎস্য অফিসার মোঃ রায়হান উদ্দিন সরদার, ফুলবাড়ি থানার অফিসার ইনচার্জ মোঃ ফজলুর রহমান, সমাবেশে ফুলবাড়ী উপজেলার ২শত জন আনসার ও ভিডিপি সদস্য-সদস্যা অংশ গ্রহণ করেন।

তাদের মধ্যে ১জনকে বাইসাইকেল; ১৮জনকে ছাতা  পুরষ্কার হিসেবে প্রদান করা হয়। সবশেষে  উপস্থিত অতিথিকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।