• মঙ্গল. জুলা ৫, ২০২২

জোড়া লাগা যমজ দুই শিশু চিকিৎসার জন্য কুড়িগ্রাম জেলা পরিষদের আর্থিক সহায়তা প্রদান

মার্চ ৩০, ২০২২

কুড়িগ্রামে জোড়া লাগা দুই শিশুর উন্নত চিকিৎসার জন্য কুড়িগ্রাম জেলা পরিষদ আর্থিক সহায়তা প্রদান করেছে। মঙ্গলবার দুপুরে কুড়িগ্রাম জেলা পরিষদ কার্যালয়ে জোড়া লাগা দুই শিশুর উন্নত চিকিৎসার জন্য তাদের পিতার হাতে ২০হাজার টাকার চেক প্রদান করেন জেলা পরিষদ চেয়ারম্যান (সাবেক এমপি) আলহাজ্ব মোঃ জাফর আলী ও জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ ফরিদুল ইসলাম।
এসময় উপস্থিত ছিলেন, জেলা পরিষদ মহিলা সংরক্ষিত সদস্য সহকারি অধ্যাপক মাহবুবা বেগম, জেলা পরিষদ সদস্য আহাম্মদ আলী রতন পোদ্দার, একরামুল হক বুলবুল, মজিদা আদর্শ ডিগ্রী মহাবিদ্যালয়ের সাবেক উপাধ্যক্ষ মোঃ আফতার হোসেন প্রমুখ।
উল্লেখ্য গত (২১ মার্চ) রাত ১০টায় কুড়িগ্রাম খাঁন ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টারে জোড়া লাগা যমজ শিশুর জন্ম হয়। কুড়িগ্রাম সদর উপজেলার কাঁঠালবাড়ী ইউনিয়নের খামার শিবরাম গ্রামের আলমগীর হোসেন রানার স্ত্রী মা নাসরিন বেগম (২৫)কে সিজারের মাধ্যমে শিশু দুটির জন্ম দেন । সিজারিয়ানকারী চিকিৎসক সার্জারি বিশেষজ্ঞ ও সাবেক সিভিল সার্জন ডাঃ তৌফিকুল ইসলামের পরামর্শ অনুযায়ী শিশু দুটির উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়া প্রয়োজন। কিন্তু টাকার অভাবে অসহায় বাবা মা তাদের নবজাত মেয়েদের জন্য চিকিৎসা করতে পারছে না। এই খবর সোস্যাল মিডিয়া এবং পত্রিকায় প্রকাশ হলে কুড়িগ্রাম জেলা পরিষদের নজরে আসে।