• নভেম্বর ৩০, ২০২২ ১২:১১ পূর্বাহ্ণ

গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা

অক্টো ৪, ২০২০

উলিপুর প্রতিনিধি: কুড়িগ্রামের উলিপুরে আনাস মিয়া (২৭) নামে এক যুবক গাছের মগডালে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। রোববার ভোরে উপজেলার ধরণীবাড়ি ইউনিয়নের মাদারটারী গ্রামে এ ঘটনাটি ঘটে। নিহত যুবক ওই গ্রামের সোহরাব হোসেন খোকার পূত্র।
ধরণীবাড়ি ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম ফুলু জানান, গত ৬ মাস আগে আনাস মিয়ার সাথে পাশ^বর্তী রানীগঞ্জ ইউনিয়নের কয়রাপাড়া গ্রামের ফুল মিয়ার কন্যা ফিরোজা বেগমের (২১) বিয়ে হয়। আনাস কিছুটা মানসিক ভারসাম্যহীন ছিল। ফলে বিয়ের পর থেকে তাদের মধ্যে দাম্পত্য জীবনে সমস্যা সৃষ্টি হয়। পরে কাজের সন্ধানে আনাসের স্ত্রী ফিরোজা বেগম চট্রগ্রামে একটি পোষাক কারখানায় যোগ দেয়। রোববার ভোরে সকলের অজ্ঞাতে বাড়ির পাশে একটি গাছে গলায় ফাঁস দিয়ে সে আত্ম হনন করে আনাস মিয়া। ঘটনা জানাজানি হলে পুলিশে খবর দেয়া হয়। পারিবারিকভাবে কোন অভিযোগ আণয়ন না করায় পুলিশ ইউপি প্রতিনিধি ও পরিবারের কাছে লাশ হস্তান্তর করে।
ঘটনার সত্যতা স্বীকার করে উলিপুর থানার অফিসার ইনচার্জ মোয়াজ্জেম হোসেন জানান, প্রাথমিকভাবে এটি আত্মহত্যা বলে ধারণা করা হচ্ছে। কোন অভিযোগ না থাকায় ওই এলাকার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের উপস্থিতিতে পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়।