• অক্টোবর ২, ২০২২ ৯:৩৯ পূর্বাহ্ণ

কুড়িগ্রাম জেলা যুবলীগ নেতার আয়োজনে বঙ্গবন্ধুর শাহাদত বার্ষিকী পালন

আগ ১৫, ২০২২

স্টাফ রিপোর্টার:
কুড়িগ্রাম জেলা যুবলীগ নেতার আয়োজনে স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর ৪৭তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়।
শনিবার সকালের দলীয় কর্মসূচি শেষে দিবসটি উপলক্ষে দুপুরে কলেজ মোড়ে কুড়িগ্রাম জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মো: আনিছুর রহমান খন্দকার চাঁদের আয়োজনে বিভিন্ন কর্মসূচির মাধ্যমে দিবসটি পালন করা হয়।
কলেজ মোড়ে প্রথমে কোরআন খতম দেওয়া হয়। পরে ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের শাহাদত বরণকারী সকল সদস্যের রুহের মাগফিরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এ সময় কুড়িগ্রাম জেলা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের প্রয়াত নেতা-কর্মীদের রুহের মাগফিরাতও কামনা করা হয়। পরিশেষে ১২শতাধিক অসহায় দুস্থদের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা পরিষদ প্রশাসক, বাংলাদেশ আওয়ামী লীগ কুড়িগ্রাম জেলা শাখার সভাপতি ও সাবেক এমপি মো: জাফর আলী।
এছাড়া উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের উপদপ্তর সম্পাদক মঞ্জুরুল ইসলাম রতন, উপপ্রচার সম্পাদক মিনহাজুল ইসলাম আইয়ুব, সদস্য তপন চক্রবর্তী, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক রেজওয়ানুল হক দুলাল ও মমিনুর রহমান মমিন, কুড়িগ্রাম জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ওয়াহেদুন্নবী সাগর, সাবেক সিনিয়র সহসভাপতি নাজমুল হোসেন, সাবেক সহসভাপতি মিলন, সাবেক সদর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মামুন সেলিম এবং কুড়িগ্রাম সরকারি কলেজ শাখার সাবেক ছাত্রলীগ সভাপতি তাপস প্রমুখ।