• ডিসেম্বর ৪, ২০২২ ৭:৪৬ পূর্বাহ্ণ

কুড়িগ্রামে বিদ্যুতের তাঁরে ঝুলে থাকা ব্যক্তির মৃত্যু

মার্চ ২৪, ২০২২

বিদ্যুৎ বিভাগের গাফিলতির কারণে অবশেষে কুড়িগ্রামে বিদ্যুতের তারে ঝুলে থাকা গুরুত্ব আহত লাইন ম্যানের সহযোগী আহাদ আলী (৪৫) নামের এক ব্যাক্তি চিকিৎসাধীন অবস্থায় ঢাকায় মারা গেছেন।
নিহত ওই ব্যক্তির কুড়িগ্রামের রাজারহাট উপজেলার ছিনাই ইউনিয়নের আমিন বাজার এলাকার মৃত মনছের আলীর ছেলে। নিহতরের দুই সন্তান ও স্ত্রী রয়েছে।
জানা যায়, গত (২৬ ফেব্রুয়ারি) কুড়িগ্রাম পল্লী বিদ্যুৎ অফিসের আওতায় মেইন লাইনে সংযোগ দিতে গিয়ে অফিসের গাফিলতির কারণে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে হাত এক হাত এক পা হারিয়ে দীর্ঘ ১ মাস ঢাকার জাতীয় শেখ হাসিনা বার্ণ ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।
বৃহস্পতিবার (২৪ মার্চ) ভোরে ঢাকার জাতীয় শেখ হাসিনা বার্ণ ইউনিটে মারা যান তিনি।
পরিবার ও স্থানীয়দের দাবী বিদ্যুৎ অফিসের অবহেলা ও গাফিলতির কারণে এই মৃত্যু হয়েছে। এর সম্পূর্ণ দায়ভার বিদ্যুৎ অফিসের নিতে হবে বলে তারা জানান।
রাজারহাট থানার পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ রাজু সরকার জানান, স্থানীয় চেয়ারম্যান মৃত্যুর বিষয়টি আমাকে জানিয়েছেন। এবং নিহতের পরিবার এবিষয়ে মামলা করবেন না বলে চেয়ারম্যান আমাকে জানান।
কুড়িগ্রাম-লালমনিরহাট পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার (জিএম) মোঃ মহিতুল ইসলাম জানান,মৃত আহাদ আলী আমাদের অফিসে দিন মজুর হিসেবে কাজ করতেন। গত ২৬ ফেব্রুয়ারি আমাদের না জানিয়ে বিদ্যুৎ সংযোগ দিতে গিয়ে বিদ্যুৎ স্পৃষ্ট হন তিনি।