• ডিসেম্বর ২, ২০২২ ৯:৫১ অপরাহ্ণ

কুড়িগ্রামে বন্যার্ত পরিবারে রুপালী ব্যাংকের ত্রাণ সহায়তা

জুলা ২৪, ২০২২

স্টাফ রিপোর্টার:
কুড়িগ্রামে বন্যায় ক্ষতিগ্রস্ত দুর্গম এলাকায় রুপালী ব্যাংক লিমিটেড এর পরিচালনা পর্ষদের পরিচালক মোহাম্মদ দেলোয়ার হোসেন এবং ম্যানেজিং ডিরেক্টর ও সিইও মোঃ ওবায়েদ উল্লাহ আল মাসুদ এর বিশেষ উদ্যোগে এক হাজার পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। শনিবার দুপুরে কুড়িগ্রাম জেলা সদরের মোগলবাসা ইউনিয়নের সেনেরখামার হাই স্কুল মাঠে এসব ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। ত্রাণ সামগ্রীর মধ্যে ছিল ১০ কেজি চাল, ১ কেজি মসুর ডাল, ১ কেজি সোয়াবিন তেল সহ চিড়া, চিনি, লবণ ও খাবার স্যালাইন।
এসময় লালমনিরহাট জোনের ডিপুটি জেনারেল ম্যানেজার এস এম আবুল হাসান, লালমনিরহাট কর্পোরেট শাখার ব্যবস্থাপক ও বঙ্গবন্ধু পরিষদের সভাপতি সৈয়দ মোঃ সাইদুর রহমান ও সাধারন সম্পাদক মোঃ রশিদুল ইসলাম, কুড়িগ্রাম কর্পোরেট শাখার ভারপ্রাপ্ত ব্যবস্থাপক শাহজাহান সিরাজ, স¦াধীনতা ব্যাংকার্স পরিষদের সভাপতি মোঃ মিজানুর রহমান, সাধারন সম্পাদক মোঃ শহিদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম, বিভাগীয় কার্যালয় প্রতিনিধি মোঃ জাকির হোসেন, মানবিক বাংলাদেশ সোসাইটির কুড়িগ্রাম জেলা শাখার সাধারন সম্পাদক বনি ঈসরাইল বকসী লিনাদ প্রমুখ উপস্থিত ছিলেন।
টানা দুই সপ্তাহ ধরে চর-দ্বীপচরের বানভাসী মানুষ কঠিন দুঃসময় পার করছিল রুপালী ব্যাংক লিমিটেড থেকে ত্রাণ পেয়ে খুশি বানভাসী মানুষ।