• ডিসেম্বর ২, ২০২২ ৯:২৯ অপরাহ্ণ

কুড়িগ্রামে দুদকের সমন্বিত কার্যালয় উদ্বোধন

জুলা ৩, ২০২২

স্টাফ রিপোর্টার:
কুড়িগ্রামে দুর্নীতি দমন কমিশনের সমন্বিত জেলা কার্যালয়ের উদ্বোধন করা হয়েছে। রবিবার সকালে কুড়িগ্রাম কেন্দ্রীয় বাসটার্মিনাল সংলগ্ন এলাকায় কার্যালয়ের উদ্বোধন করেন দুদকের মহাপরিচালক (অনুসন্ধান ও তদন্ত) মো. রেজানুর রহমান।
এ উপলক্ষে কুড়িগ্রাম জেলা প্রশাসক সম্মেলন কক্ষে জেলা প্রশাসক মোহাম্মদ রেজাউল করিমের সভাপতিত্বে এক মতবিনিময় সভায় বক্তব্য রাখেন- দুদকের প্রধান কার্যালয়ের পরিচালক মো. সফিকুর রহমান ভুঁইয়া, রংপুর বিভাগীয় কার্যালয়ের পরিচালক মো. আব্দুল করিম, কুড়িগ্রামের অতিরিক্ত পুলিশ সুপার রহুল আমিন, কুড়িগ্রাম দুদক’র উপপরিচালক মো. জাহাঙ্গীর আলম ও জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি একেএম সামিউল হক নান্টু, লালমনিরহাট দুপ্রক’র সভাপতি বীরপ্রতীক ক্যাপ্টেন মো. আব্দুল আজিজ প্রমুখ।
এর আগে জাতীয় সঙ্গীতের মাধ্যমে জাতীয় পতাকা ও দুদকের পতাকা উত্তোলন করা হয়ে। পরে বেলুন ও পায়রা উড়িয়ে আমন্ত্রিত অতিথিবৃন্দকে সাথে নিয়ে দুদুক কুড়িগ্রাম সমন্বিত জেলা কার্যালয়ের উদ্বোধন করেন দুদকের মহাপরিচালক (অনুসন্ধান ও তদন্ত) মো. রেজানুর রহমান।
সারাদেশে একযোগে ১২টি সম্বন্বিত কার্যালয়ের নতুন অফিস উদ্বোধন করা হয়। এনিয়ে সারাদেশে সমন্বিত দুদুক কার্যালয়ের অফিস সংখ্যা দাঁড়াল ৩৬টিতে। এরমধ্যে কুড়িগ্রাম ও লালমনিরহাট জেলা মিলে এই সমন্বিত কার্যালয়টি চালু করা হল।