• ডিসেম্বর ২, ২০২২ ১০:২৮ অপরাহ্ণ

কুড়িগ্রামে জাতির জনকের ৪৬তম শাহাদত বার্ষিকী পালন এবং দু’লাখ বৃক্ষ রোপন

আগ ১৫, ২০২১

জাতীয় শোক দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদত বার্ষিকী উপলক্ষে কুড়িগ্রামে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদনসহ দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
সকালে কলেজ মোড়স্থ স্বাধীনতার বিজয় স্তম্ভে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন জেলা প্রশাসক, জেলা পুলিশ সুপার, জেলা আওয়ামী লীগ, জেলা মুক্তিযোদ্ধা সংসদ, কুড়িগ্রাম প্রেসক্লাবসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন।
এসময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ রেজাউল করিম, পুলিশ সুপার সৈয়দা জান্নাত আরা, জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি মো: জাফর আলী, সাধারণ সম্পাদক আমান উদ্দিন আহমেদ মঞ্জুসহ অন্যান্যরা।
এছাড়াও জেলা আওয়ামীলীগ কার্যালয়ের সামনে দিবসটি উপলক্ষে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাল্যদান করেন দলীয় নেতাকর্মীরা।
জাতীয় শোক দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদত বার্ষিকী উপলক্ষে কুড়িগ্রামে দু’লাখ বৃক্ষ রোপন করা হয়। রোববার সকালে পৌর এলাকার সিএন্ডবি মোড়স্থ কুড়িগ্রাম গ্রামীণ ব্যাংক জোনাল শাখা অফিসে বৃক্ষ রোপন কর্মসূচির উদ্বোন করেন কুড়িগ্রাম গ্রামীণ ব্যাংক জোনাল শাখার ব্যবস্থাপক স্বপন কুমার নাথ।
তিনি বলেন, জেলার ৯টি উপজেলায় ৫টি এরিয়ায় ৪৬টি শাখার ৯০হাজার সদস্য এবং ৪শ কর্মকর্তা-কর্মচারী প্রত্যেকে ২টি করে ফলজ,ঔষধী,বনজ বৃক্ষ প্রায় ২লাখ বৃক্ষ রোপন করেছেন।