• জানুয়ারি ২৯, ২০২৩ ৪:০৬ অপরাহ্ণ

কুড়িগ্রামে শেখ কামাল দ্বিতীয় বাংলাদেশ যুব গেমস্ আন্তঃ উপজেলা সাঁতার প্রতিযোগিতা অনুষ্ঠিত

জানু ৫, ২০২৩

স্টাফ রিপোর্টার:
কুড়িগ্রামে শেখ কামাল ২য় বাংলাদেশ যুব গেমস -২০২৩ আন্তঃ উপজেলা তরুণ,তরুণীদের সাঁতার প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকাল ১১টায় জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে জেলা পরিষদ সদর ডাকবাংলো পুকুরে সাঁতার প্রতিযোগিতা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা পরিষদ চেয়ারম্যান (সাবেক এমপি) আলহাজ্ব মোঃ জাফর আলী।
এসময় আরও উপস্থিত ছিলেন জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ ফরিদুল ইসলাম, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সাঈদ হাসান লোবান, নব নির্বাচিত সাধারণ সম্পাদক রেদওয়ানুল হক দুলাল, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম টুকু, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ছানালাল বকসী, কুড়িগ্রাম প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুল খালেক ফারুক প্রমুখ।
মোট ৪টি ইভেন্টে ৫০ মিঃ মুক্তসাঁতার, চিৎসাঁতার, বুকসাঁতার ও প্রজাপতি সাঁতার প্রতিযোগিতায় ১৬জন অংশগ্রহণ করেন।
তরুণীদের মধ্যে ৫০ মিঃ মুক্ত সাঁতার এ অঞ্জলী রানী প্রথম, মুন্নি আক্তার দ্বিতীয়, হাবিবা তৃতীয় স্থান লাভ করে। বুক সাঁতার প্রতিযোগিতায় অঞ্জলী রানী প্রথম, ফারিয়া আক্তার নুপুর দ্বিতীয় হয় । প্রজাপতি সাঁতার-এ ফারিয়া আক্তার প্রথম, অঞ্জলী দ্বিতীয় হয়। চিৎ সাঁতার-এ অঞ্জলী রানী প্রথম, মুন্নি আক্তার দ্বিতীয় হয়।
তরুণদের মধ্যে ৫০ মিঃ মুক্ত সাঁতার এ নুর মোহাম্মদ প্রথম, ২য় ইসমাইল সরকার ও ৩য় হয় কাইয়ুম আলী । বুক সাঁতার প্রতিযোগিতায় আঃ রোমান রাজারহাট উপজেলা থেকে প্রথম, কুড়িগ্রাম সদর উপজেলা থেকে ইসমাইল সরকার এবং তৃতীয় হয় নুর মোহাম্মদ। প্রজাপতি সাাঁতারে রাজারহাট থেকে ১ম আশিকুর রহমান, কুড়িগ্রাম সদর উপজেলা থেকে আতিকুল ইসলাম ২য়, কাইয়ুম ৩য় স্থান অধিকার করে। চিৎ সাঁতার প্রতিযোগিতায় সদর উপজেলার আতিকুল ইসলাম প্রথম, রাজারহাট উপজেলার আশিকুর রহমান দ্বিতীয়, সোহেল রানা তৃতীয় স্থান লাভ করে।
পরে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। সাঁতার প্রতিযোগিতার প্রথম স্থান অধিকারীকে নগদ দেড় হাজার, দ্বিতীয় স্থান অধিকারীকে এক হাজার টাকাসহ মেডেল ও সনদ বিতরণ করা হয়।