• মার্চ ২১, ২০২৩ ১২:২৬ পূর্বাহ্ণ

কুড়িগ্রামে ঢাকা নার্সিং কলেজের ‘স্টুডেন্ট ওয়েলফেয়ার অরগানাইজেশন’ এর কম্বল বিতরণ

জানু ২৮, ২০২৩

স্টাফ রিপোর্টার:
কুড়িগ্রামের শীতার্ত নিম্ন আয়ের মানুষের পাশে দাঁড়িয়েছে ঢাকা নার্সিং কলেজের ‘স্টুডেন্ট ওয়েলফেয়ার অরগানাইজেশন’ নামের স্বেচ্ছাসেবী সংগঠন । শনিবার দুপুরে সংগঠনটি কুড়িগ্রাম প্রেসক্লাব চত্ত্বরে শতাধিক শীতার্ত অসহায় মানুষজনের মাঝে কম্বল বিতরণ করেছে।
কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে কুড়িগ্রাম প্রেসক্লাব সভাপতি রাজু মোস্তাফিজ ও বিশেষ অতিথি হিসেব যুগ্ন সম্পাদক মাহফুজ খন্দকার উপস্থিত ছিলেন। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ঢাকা নার্সিং কলেজের শিক্ষার্থীর পিতা ও কুড়িগ্রাম প্রেসক্লাবের প্রচার ও প্রকাশনা সম্মাদক শাহীন আহমেদ, সাংবাদিক সাইফুল ইসলাম প্রমুখ।
কম্বল পেয়ে হাসপাতালপাড়া বস্তির আজিরন বেওয়া (৫৬) বলেন, শীতে গরম কাপড়ের অভাবে কষ্টে ছিলাম। কম্বলটা পেয়ে খুব ভালো লাগছে। এখন শীতে কষ্ট হবে না।
কেন্দ্রীয় বাস টার্মিনাল ছয়ানিপাড়া বস্তির জমির আলী (৬৫) জানান, এখানে শীত খুব বেশি। আমার কম্বলের দরকার ছিল বাবা। কম্বলটা পেয়ে খুব খুশি হলাম। কম্বল যারা দিল তাদেরকে দোয়া করি।
ঢাকা নার্সিং কলেজের ‘স্টুডেন্ট ওয়েলফেয়ার অরগানাইজেশন’ নামের স্বেচ্ছাসেবী সংগঠনটি এবারের শীতে ঢাকা, পঞ্চগড়, কুড়িগ্রামসহ দেশের বিভিন্ন জেলায় শীতার্তদের জন্য এই কম্বল সহায়তা প্রদান করে আসছে বলে জানান আয়োজকরা।